শারদীয় দুর্গোৎসব উপলক্ষে দিরাই-শাল্লা পূজা পরিদর্শন করেছেন প্রদ্যুৎ কুমার তালুকদার

সুনামগঞ্জ

স্টাফ রিপোর্টারঃ-

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী, প্রয়াস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক, দৈনিক স্বাধীন বাংলা পত্রিকার যুগ্ম সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সুনামগঞ্জ-২দিরাই-শাল্লা আসনে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী প্রদ্যুৎ কুমার তালুকদার দিরাই-শাল্লা পূজা পরিদর্শন করেন তিনি।

শনিবার (২১অক্টোবর) শাল্লা উপজেলার আনন্দপুর বাজারে সার্বজনীন দূর্গা মন্ডপে সপ্তমী পূজায় পুস্পাঞ্জলী অর্পণ করেন প্রদ্যুৎ কুমার তালুকদার।

পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি, এসময় শাল্লা সদর রামকৃষ্ণ সেবাশ্রমে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, শাল্লা উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তালেব ও শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল হক উপস্থিতিতে পূজা মন্ডপের সভাপতি অরুণ কান্তি চৌধুরীর হাতে প্রদ্যুৎ কুমার তালুকদারের নিজস্ব অর্থায়ন নগদ অর্ঘ প্রদান করা হয়। এবং উপজেলার কয়েকটি পূজা মন্ডপে নগদ অর্ঘ প্রদান করেন তিনি।

এরপর মাহমুদনগরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান অবনি মোহন তালুকদারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন প্রদ্যুৎ কুমার তালুকদার।
শাল্লা উপজেলার বিভিন্ন ইউনিয়নে পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক পূর্ণার্তীরা বলেন এবারের পূজাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নিরাপত্তার জন্য পর্যাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী নিয়জিত আছে, সেইসাথে প্রতিটি পূজা মন্ডপে সিসিটিভি ক্যামেরার ব্যবস্তা করে দিয়েছেন। পূর্ণার্তীরা আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনার আসা ব্যক্ত করেন তারা।
শাসখাই বাজারের পঞ্চগ্রাম সার্বজনীন দূর্গা পুজা মন্ডপ পরিদর্শন কালে প্রদ্যুৎ কুমার তালুকদার হাজারো পূর্ণার্তীদের উপস্থিতি সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সরকারের নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দ্বারাতে সক্ষম হয়েছি। তিনি আরও বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *