পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল জাতি ধর্মের সকল শ্রেণি পেশার মানুষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আমিন হোসাইন

সিলেট

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ-বিদেশে অবস্হানরত ভাই-বোন আত্মীয় স্বজন শুভাকাঙ্ক্ষী সহ সকল জাতি ধর্মের সকল শ্রেণি পেশার মানুষকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আমিন হোসাইন সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ৩নং ওয়ার্ড ছাত্রলীগ সিলেট মহানগর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে মানিক মিয়া বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও মুসলিম জাহানের সবাইকে আমার ব্যক্তিগত পক্ষ থেকে জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও ঈদ মোবারক।
ঈদুল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি।

তিনি আরো বলেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর মহান আল্লাহর পক্ষ থেকে নেক বান্দাদের জন্য ঈদুল ফিতর হলো আনন্দময় পুরস্কার। ঈদ ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। ঈদ সব শ্রেণী-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন।
সবাইকে সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহ্বান জানান তিনি।
সেইসাথে সমাজের বৃত্তবানসহ আমাদের সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো। তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে খুশীর এই ঈদ উদযাপন করতে পারে।

ঈদুল ফিতরের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক বিশ্ব সমাজ। দেশপ্রেম আর মানবতাবোধের বহ্নিশিখায় জেগে উঠুক প্রতিটি মানব হৃদয়। আসুন, সমাজের ধনী-গরিব ধর্ম-বর্ণ-গোত্র জাতি-গোষ্ঠী-সম্প্রদায় নির্বিশেষে সবাই পারস্পারিক সহযোগিতা ও সহর্মিমতার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের খুশি ভাগাভাগি করে নেই এবং মহান আল্লাহর কাছে প্রার্থনা করি- মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি, দুঃখ-জরা, সুখ-শান্তি ও সমৃদ্ধির ধারায় প্রবাহিত হোক বিশ্বলোক-ঈদ মোবারক।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *