যশোরে কিশোর গ্যাং-এর ৪ সদস্যকে বার্মিজ চাকুসহ গ্রেফতার

জাতীয়

স্বীকৃতি বিশ্বাস স্টাফ রিপোর্টারঃ

যশোরে ৩ টি বার্মিজ চাকুসহ কিশোর গ্যাংএর সদস্য
মোঃ ইয়ামিন (১৮),মোঃ জুয়েল (১৮),রাকিবুল ইসলাম (১৮) ও মোঃ তরিকুল ইসলাম (১৮)কে গ্রেফতার করে যশোর গোয়েন্দা পুলিশের বিশেষ টীম।
গ্রেফতারকৃত আসামিগণ যশোর জেলার কোতোয়ালি থানার বাহাদূরপুর মধ্যপাড়ার গোলাম মোস্তফার ছেলে ইয়ামিন, কারিগরপাড়ার জুয়েল, বাহাদুরপুর (বাঁশতলা মোড়) এর আনোয়ার হোসেনের ছেলে রাকিবুল ইসলাম, বাহাদুরপুর আড়পাড়ার মুকুল হোসেনের ছেলে তরিকুল ইসলাম।

ঘটনার বিবরণ অনুযায়ী গতকাল রবিবার (১৩ নভেম্বর) বিকালে পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম হাওলাদার এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম যশোর কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা কালে সংবাদ পায় যে, বাহাদুরপুর জেস গার্ডেন পার্কের সামনে কতিপয় কিশোর গ্যাং এর সদস্য হাতে চাকু বা ছুরি নিয়ে ছিনতাই অথবা মারামারির জন্য অবস্থান করছে।
উল্লেখিত সংবাদের ভিত্তিতে বিকাল চারটায় অভিযান পরিচালনা করে জেস গার্ডেন পার্কের সামনে থেকে ০৪ জন কিশোর গ্যাং এর সদস্যকে ০২টি বার্মিজ চাকুসহ হাতে নাতে গ্রেফতার করে তাদের স্বীকারোক্তি অনুযায়ী অভিযান পরিচালনা করে গ্রেফতারকৃত ইয়ামিনের বসত বাড়ী থেকে আরো ১টি বার্মিজ চাকু উদ্ধার করে।

এ সংক্রান্ত বিষয়ে গোয়েন্দা পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, দীর্ঘদিন যাবত যশোর জেলাকে মাদকসহ কিশোর গ্যাং মোকাবেলায় কাজ করছে তারই ধারাবাহিকতায় এ অভিযান পরিচালনা করা হয়েছে এবং এ সংক্রান্ত বিষয়ে কোতয়ালী থানায় আজ সোমবার ( ১৪ নভেম্বর) একটি মামলা দায়ের করা হয়েছে যার নং-৫০।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *