উত্তর বিশ্বনাথ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ

সিলেট

ফারুক আহমদ
স্টাফ রিপোর্টার

সিলেটের উত্তর বিশ্বনাথ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্টান, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।


সোমবার (২৭ ফেব্রুয়ারী) সকালে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় অনুষ্ঠানের কার্যক্রম, এর পর বিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিষার্থীসহ স্হানীয় এলাকার পাঁচটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে শুরু হয় ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্টান।
বাদ জোহর দ্বিতীয় অংশে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত হয় আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ও প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও স্হানীয় ইয়াহইয়া কনভেনশন সেন্টারের সত্বাধিকারী মাহবুব মিয়া।

বিশিষ্ট কবি, সমাজ সেবক ও বিদ্যালয়ের সভাপতি জসিম উদ্দিন খান এর সভাপতিত্বে, সহ শিক্ষক মোহাম্মদ রাকিবুল ইসলাম ও ধর্মীয় শিক্ষক মাওলানা কামরুল হুদা এর যৌথ পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মো. দরবেশ আলী, উপজেলা আওয়ামীলীগের স্বাস্হ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও বিদ্যালয়ের দাতা সদস্য মো. জহুরুল হোসেন জহির, শিক্ষানুরাগী সদস্য মো. আমির উদ্দিন, সাবেক ছাত্র আজিজুর রহমান, জসিম উদ্দিন।
এসময় অতিথিদের সম্মানাক্রেস্ট প্রদান করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যবৃন্দ।

শুরুতেই পবিত্র কোরআন তিলাওয়াত করেন শিক্ষার্থী পাপিয়া জান্নাত ফাবিহা, গীতা পাঠ করেন দীবা দাস এবং স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক প্রভাংশু শেখর তালুদার।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য ও সাবেক সভাপতি গিয়াস উদ্দিন খান পংকি, অভিভাবক সদস্য সৈয়দ আনোয়ার হোসেন, মানিক মিয়া, শামীম আহমদ, রেজাউর রহমান রেজ্জাদ, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য আখারুন নেছা, শিক্ষক প্রতিনিধি স্বপন কুমার দাস, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি মনুষা রাণী দাস, সহ-শিক্ষক বিশ্বজিৎ রায়, মো. আজিজুল হক, মো. অলিউর রহমান, নুরে আলম সিদ্দিকি, মো. আলী হোসেন, জাকির হোসেন, আব্দুর রহমান, আব্দুল মালিক, হাজারী গাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিদ্দেক আলী প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *