সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

চাকরি

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃক নিম্নোক্ত পদে স্থায়ীভাবে জনবল নিয়ােগের উদ্দেশ্যে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

শর্তাবলী 

১. বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর হতে আবেদনপত্র সংগ্রহপূর্বক নিজ হাতে পূরণ করে প্রার্থীকে ০৩ (তিন) কপি পাসপাের্ট সাইজের সদ্য তােলা সত্যায়িত রঙিন ছবি ও ০৮ (আট) সেট আবেদনপত্র আগামী ২৭/০৭/২০২১ইং হতে ০৬/০৮/২০২১ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে জমা/পৌছাতে হবে। নির্ধারিত তারিখের পর প্রাপ্ত আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

২. সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র (NID), জন্মনিবন্ধন সনপত্রের কপি সত্যায়িত করে আবেদনপত্রের প্রতিটি সেটের সাথে সংযুক্ত করতে হবে। শিক্ষা জীবনে কোন পাবলিক পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণী গ্রহণযােগ্য নয়।

৩. বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরম ব্যতীত অন্য কোন ফরমে আবেদনপত্র দাখিল করলে তা সরাসরি বাতিল বলে গণ্য হবে। ভূয়া তথ্য সম্বলিত/তথ্য গােপন/তথ্য প্রদান না করা/ক্রটিপূর্ণ/অসম্পূর্ণ আবেদন/২নং শর্তে বর্ণিত কোন সদনপত্র/কাগজপত্র প্রদান না করলে আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৪. প্রার্থীকে আবেদনপত্রের সাথে রেজিস্ট্রার, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের বরাবরে “জনতা ব্যাংক” আম্বরখানা শাখার অনুকূলে উপরােক্ত ছকে উল্লেখিত প্রত্যেক পদের জন্য ১০০০/= টাকা (একহাজার) মূল্যের অফেরতযােগ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার অবশ্যইসংযুক্ত করতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৫. আবেদনকারীর বয়স আবেদনের শেষ তারিখে উল্লেখিত সর্বনিম্ন বয়স সীমার মধ্যে হতে হবে।

৬. অভ্যন্তরীণ/বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে এক/একাধিক শর্ত শিথিলযােগ্য এবং বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

৭. চাকুরীরত প্রার্থীকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৮. অভিজ্ঞতা বলতে সরকারী/আধা-সরকারী/স্বায়ত্তশাসিত/স্বীকৃত প্রতিষ্ঠানে কাজের অভিজ্ঞতাকে বুঝাবে। সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের প্যাডে প্রতিষ্ঠান প্রধান/নির্বাহী কর্তৃক স্বাক্ষরিত অভিজ্ঞতার সনদপত্র দাখিল করতে হবে।

৯. কোন কারণ দর্শানাে ব্যতিরেখে কর্তৃপক্ষ যেকোন আবেদনপত্র গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন।

১০. আবেদনপত্রের খামের উপর পদের নাম, প্রেরকের নাম, যােগাযােগের ঠিকানা ও মােবাইল নম্বর যথাযথভাবে লিখতে হবে।

(মাে. নঈমুল হক চৌধুরী)
রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়, সিলেট।

 

সতর্কীকরণ নােটিশ

সিলেটের চাকরির খবর প্রকাশিত চাকরির বিজ্ঞাপনগুলাে অত্যন্ত সতর্কতার সহিত ভাল করে খোঁজ খবর নিয়ে নিজ দায়িত্বে চাকরির জন্য যােগাযােগ

করুন কোন প্রকার টাকা পয়সা লেনদেন না করার জন্য পরামর্শ দেওয়া হলাে এক্ষেত্রে কেউ আর্থিক ক্ষতিগ্রস্থ হলে সিলেটের চাকরির খবর দায়ী থাকিবে না।

 

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *