শরণখোলায় আমিরুল আলম মিলন ফ্যানক্লাবের-৪ ইউনিয়ন কমিটির অনুমোদন!

জাতীয়

 

 

ফরিদুল ইসলাম, শরণখোলা বাগেরহাট প্রতিনিধিঃবাগেরহাটের শরণখোলায় এ্যাড.আমিরুল আলম মিলন ফ্যানক্লাবের ৪ টি ইউনিয়নের কমিটি গঠিত হয়েছে।
শরণখোলা উপজেলার ৪ টি ইউনিয়নের প্রত্যেকটিতে সভাপতি/সাধারণ-
সম্পাদকসহ ৩১সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দিয়েছে উপজেলা কমিটি।

গত মঙ্গলবার (১২ অক্টোবর)শরণখোলা উপজেলা কমিটি প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, ১নং ধানসাগর ইউনিয়নে মোঃ আমিনুল ইসলাম পিঞ্জু সভাপতি, মিলন অধিকারী সাধারন সম্পাদক, ২ নং খোন্তাকাটা ইউনিয়নে আঃ হালিম মোল্লা সভাপতি, মোঃ হাফিজ খলিফা সাধারণ সম্পাদক , ৩ নং রায়েন্দা ইউনিয়নে মোঃ এমাদুল হক শরীফ সভাপতি, মোঃ মনিরুজ্জামান হাওলাদার সাধারণ সম্পাদক এবং ৪ নং সাউথখালী ইউনিয়নে মোঃ মিজান খান সভাপতি ও মোঃ আঃ রহিম হাওলাদারকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়েছে।

শরণখোলা উপজেলা এমপি এ্যাড. আমিরুল আলম মিলন ফ্যানক্লাবের উপজেলা কমিটির সভাপতি মোঃ শাহিন হোসেন হাওলাদার ও সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম এর উপস্থিতে এক বছরের জন্য ইউনিয়ন ৪ টি কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বলেছেন এটি একটি সেচ্ছাসেবী সংগঠন এর সদস্যরা সেচ্ছায় রক্তদানসহ বিভিন্ন সেবামূলক কাজ করে আসছে। এই ক্লাবের মাধ্যমে করোনা রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবা, স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক প্রচার প্রচারণা চলমান রয়েছে বলে জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন- ফ্যানক্লাবের সহ সভাপতি তাইজুল ইসলাম মিরাজ, সহ সভাপতি কামরুল ইসলাম লোকমান, যুগ্ম সাধারণ সম্পাদক আলামিন খান,শামিম হাসান, দপ্তর সম্পাদক কাওসার আহমেদ মধু সহ আরো সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শরণখোলা প্রতিনিধি
০১৯৮২৪৯৮০০০
১২/১০/২০২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *