যুক্তরাষ্ট্রে হবিগঞ্জ কল্যাণ সমিতির সভাপতি আজদু তালুকদার ও রোকন হাকিম সাধারণ সম্পাদক

হবিগঞ্জ

 

প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জ কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্র ইনক্-এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গত ২০ সেপ্টেম্বর, সোমবার রাত ৮টায় নিউয়ার্কের জ্যামাইকার নবাবী হালাল রেস্টুরেন্টে নির্বাচন পূর্ব এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের কার্যকরি কমিটির সভাপতি মিজানুর রহমান চৌধুরী শেফাজের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আকবর হোসেন স্বপনের পরিচালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন সাবেক সভাপতি সৈয়দ নজমুল হাসান কুবাদ, সাবেক সভাপতি সফিউদ্দিন তালুকদার। উপস্থিত ছিলেন- সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোবাশ্বির হুসেন চৌধুরী, সাবেক সভাপতি শাহ ফয়েজ উদ্দিন ফজলু, সাবেক চেয়ারম্যান লিয়াকত আলী, সংগঠনের সাবেক সহ-সভাপতি আশফাকুল হক চৌধুরী, মোঃ আজদু মিয়া তালুকদার, সাবেক এসপি কামরুল ইসলাম, সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম তালুকদার, সাব্বির হোসেন, আবুল কালাম আজাদ টিপু, শওকত চৌধুরী, রোকন হাকিম, ইমরান আলী টিপু, গিয়াস উদ্দিন, মোঃ আব্দুল গনি, মাহবুবুর রহমান চৌধুরী, দেলোয়ার হোসেন মানিক, রুবেল মিয়া, সৈয়দ মোশারফ হোসেন, নবীগঞ্জের করগাও প্রবাসী কল্যাণ সমিতির সভাপতি সোহেল চৌধুরী, সাইফুল আলম মিলন, মোহাম্মদ আলী খান জুনেদ প্রমূখ। সভায় সংগঠনের সভাপতি মিজানুর রহমান চৌধুরী শেফাজ ও সাধারণ সম্পাদক আকবর হোসেন স্বপন তাদের দায়িত্ব পালনকালীন সময়ের সকল কর্মকান্ড তুলে ধরেন এবং সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করার জন্য সহযোগিতার আশ্বাস দেন।
সভাপতির বক্তব্যে মিজানুর রহমান চৌধুরী শেফাজ বলেন-দায়িত্বকালে দুইটি বার্ষিক বনভোজন ও মিলন মেলা, ইফতার পার্টি, পেন্ডামিকে অ্যান্টি বডি টেস্টিং, খাবার বিতরণ, বাংলাদেশে পেন্ডামিকে হবিগঞ্জ জেলার সকল উপজেলায় নগদ অর্থ বিতরণ করেছেন। এছাড়াও বিভিন্ন কর্মসূচির সফলতার চিত্র তুলে ধরেন।
সাধারণ সভা শেষে প্রধান নির্বাচন কমিশনার গাফফার আহমেদের সভাপতিত্বে এবং নির্বাচন কমিশনার অ্যাডভোকেট নাসির উদ্দিনের পরিচালনায় নির্বাচন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার ও সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মোবাশ্বির হুসেন চৌধুরী, শাহ ফয়েজ উদ্দিন ফজলু, তাজুল ইসলাম তালুকদার।
নির্বাচনে সকলের সর্বসম্মতিক্রমে সংগঠনের সাবেক সহ-সভাপতি আজদু মিয়া তালুকদারকে সভাপতি, গিয়াস উদ্দিনকে সহ-সভাপতি, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রোকন হাকিমকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়। এছাড়াও মোঃ দেলোয়ার হোসেন মানিককে সহ-সাধারণ সম্পাদক, মোঃ রুবেল মিয়া সাংগঠনিক সম্পাদক ও ইমরান আলী টিপুকে সহ্ সাংগঠনিক সম্পাদক, আবুল কালাম আজাদ টিপুকে কোষাধ্যক্ষ, মোঃ আলী খান জুনেদকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, সৈয়দ মোশারফ হোসেনকে ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক, শওকত চৌধুরীকে শিক্ষা ও দপ্তর সম্পাদক মনোনীত করা হয়। এছাড়াও সংগঠনের নবীগঞ্জ উপজেলার সদস্য হিসেবে জুমন আহমেদ হাসানকে মনোনীত করা হয়। পরবর্তিতে পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে দায়িত্ব দেয়া হয় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে। কমিটি গঠনের পর অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন নব গঠিত কমিটির সভাপতি আজদু মিয়া তালুকদার ও সাধারণ সম্পাদক রোকন হাকিম। এ সময় তারা সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করে সংগঠনের কর্মকান্ড আরো গতিশীল করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন এবং তারা দায়িত্বকালে যুক্তরাষ্ট্রের মাটিতে হবিগঞ্জবাসীর জন্য কবরস্থানের জায়গা ক্রয় করাসহ বিভিন্ন কর্মকান্ড বাস্তবায়নের প্রতিশ্রুতি দেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *