দুর্নীতিবাজ ও সিন্ডিকেটের হাতে আজ জিম্মি বাংলাদেশ – ছাত্র মজলিস সভাপতি

জাতীয়

বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের নির্ধারিত দায়িত্বশীলদের নিয়ে ২দিন ব্যাপী কর্মশালার উদ্বোধনী অধিবেশনে কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ মনির হোসাইন বলেন, দুর্নীতিবাজ ও সিন্ডিকেটের হাতে আজ জিম্মি বাংলাদেশ।

তিনি বলেন, দুর্নীতি ও সন্ত্রাস বাংলাদেশের প্রতিটি রন্ধ্রে রন্ধ্রে ঢুকে পড়েছে এবং তা ক্রমশ বেড়েই চলছে, দ্রব্যমূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাচ্ছে অসৎ মুনাফাখোর সিন্ডিকেটের কারনে।
তিনি গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন, সম্প্রতি দূর্নীতি ও দ্রব্যমূল্য অস্বাভাবিকভাবে বৃদ্ধি পেয়েছে, দ্রব্যমূল্য যেভাবে নিয়ন্ত্রণহীনভাবে বৃদ্ধি পাচ্ছে তা জাতির সাথে চরম তামাশা ছাড়া আর কিছু নয়।

তিনি বলেন, দুর্নীতির কারণে আজ দেশে যেভাবে অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করছে সরকার কোনভাবে তার দায়ভার এড়াতে পারেনা।

সেক্রেটারি জেনারেল বিলাল আহমদ চৌধুরীর পরিচালনায় উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় সভাপতি প্রকৌশলী আব্দুল হাফিজ খসরু, মাওলানা সোহাইল আহমদ, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও ক্যাম্পাস সম্পাদক মুহাম্মদ রায়হান আলী, ছাত্রকল্যাণ ও পাঠাগার সম্পাদক আফজাল হোসাইন কামিল, অফিস ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ জারির হোসাইন, বায়তুলমাল ও প্রচার সম্পাদক কে এম ইমরান হোসাইন, কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তর সভাপতি মুহাম্মদ ইসমাইল খন্দকার, প্রতিনিধি পরিষদ সদস্য ও চট্টগ্রাম মহানগর সভাপতি মুহাম্মদ আলমগীর হোসাইন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *