জমকালো আয়োজনে সিলেটে “হিরো বাইক মেলা” গাড়ি হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন।

ব্যবসা-বাণিজ্য

ডেস্ক রিপোর্টঃ

দেশব্যাপী গ্রাহকদের মাঝে বিশাল আলোড়ন সৃষ্টি করেছে ‘ হিরো বাইক মেলা যেখানে গ্রাহকদের জন্য রয়েছে মোটরসাইকেল কিনে গাড়ি জেতার সুযোগ। ভিন্ন ধর্মী উপহার সামগ্রী এবং সেবা প্রদানের মাধ্যমে ১ লা অক্টোবর’২১ থেকে চলমান অফারে রয়েছে হিরো  মোটরসাইকেল  ক্রয়ে প্রতি সপ্তাহে লটারির মাধ্যমে একটি নতুন TATA Indigo প্রাইভেট কার জেতার সুযোগ।

এছাড়াও,হিরো থ্রিলার 16OR ক্রয়ে গ্রাহকরা পাচ্ছেন 32 ইঞ্চি এল ই ডি টিভি সম্পূর্ণ ফ্রী। য্কোন হিরো মোরসাইকেল কিনলেই গ্রাহক পাচ্ছেন নিশ্চিত একটি হিরো ব্র্যান্ডের ছাতা উপহার।

তারই ধারাবাহিকতায় দ্বিতীয় সপ্তাহের বিজয়ী মোঃ সাহেদ আহমদ এর হাতে পুরুষ্কার হিসেবে নতুন TATA indigo প্রাইভেট কার হস্তান্তর করনে নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমাদ।

২ নভেম্বর’২১, রোজ মঙ্গলবার তৃতীয় বারের মত সিলেট এর খান প্যালেস্ কনভেনশন হলে সংবাদ সম্মেলনের আয়োজন করে নিলয় হিরো। সেখানে সাথে আরো উপস্থিত ছিলেন, এইচ এম সি এল নিলয় বাংলাদেশ লিমিটেড এর সি ও ও, জনাব নগেন্দ্র দুবেদি এবং নিলয় মটরস্ লিমিটেড এর সি এম ও জনাব আবু আসলাম। এছাড়াও স্থানীয় চ্যানেল
পার্টনার ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

মো সাহেদ আহমদ নতুন গাড়ী হাতে পেয়ে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন মোটরসাইকেল কিনে গাড়ি জিতব আমি কখনো কল্পনাও করিনি, এটি আমার কাছে অবিশ্বাস্য মনে হয়েছে।

আমি ধন্যবাদ জানায় হিরাে মােটরসাইকেল কে এই ধরণের আয়োজন করার জন্য এবং আমাদের মত মানুষদের কল্পনাকে সত্যি করার জন্য। হিরো আমরা পছন্দের ব্র্যান্ড তাই এর
সমৃদ্ধি কমান করি।

একই সাথে উক্ত অনুষ্ঠানে সকলের উপস্থিতিতে র্যাফেল ড্র এর মাধ্যমে হিরো বাইক মেলা এর তৃতীয় সপ্তাহের ভাগ্যবান বিজয়ী কে নির্বাচিত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি এফ বি সি সি আই এর সাবেক সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান জনাব আব্দুল মাতলুব আহমাদ। এবং সম্পূর্ণ প্রোগ্রামটি লাইভ করা হয় হিরো বাংলাদেশ ফেসবুক পেইজ-এর মাধ্যমে।

জনাব আবদুল মাতলুব আহমাদ, এফবিসিসিআই এর প্রাক্তন সভাপতি এবং নিটল নিলয় গ্রুপের সম্মানিত চেয়ারম্যান বলেন – হিরো মোটরসাইকেল আতীতেও গ্রাহকদের আস্থা অর্জন করেছে এবং ভবিষ্যতে তা অব্যহত থাকবে। আমি অত্যান্ত আনন্দিত দ্বিতীয় বিজয়ীর হাতে পুরুষ্কার তুলে দিতে পেরে, ‘ হিরো বাইক মেলা’ বর্তমান বাজারে ব্যাপক সাড়া জাগিয়েছে, প্রতিনিয়ত গ্রাহকদের প্রচন্ড সাড়া পাচ্ছি। সিলেটবাসীর সাথে সুন্দর একটি সময় পার করতে পেরেছি আমার খুব ভালো লাগছে।

আজ সকলের উপস্থিতিতে তৃতীয় বিজয়ীর নাম ঘোষণা করছি এবং তার হতেও পুরুষ্কার তুলে দেওয়ার আশা ব্যক্ত করছি এবং আশা করছি এই ধারা অব্যাহত থাকবে পাশাপাশি সকলের
সুস্বাস্থ্য কামনা করছি। আল্লাহ হাফেজ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *