চুপিসারে বাগদান সারলেন ভিকি-ক্যাটরিনা

বিনোদন

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে নিয়ে নানা কথা শোনা যাচ্ছে। দুজনে ডেট করছেন। বলি অন্দরে গুঞ্জন, ডিসেম্বরের প্রথম সপ্তাহেই নাকি বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পোশাক তৈরিও নাকি শুরু হয়ে গেছে। এর মধ্যেই জানা গেল, চুপিসারে বাগদান সেরেছেন ভিকি-ক্যাটরিনা। 

সূত্রের খবর, পরিচালক কবীর খান ও মিনি মাথুরের বাড়িতেই অ্যাংগেজমেন্ট সারলেন ভিকি-ক্যাটরিনা। ক্যাটরিনা পরিচালক কবীর খানের সঙ্গে নিউ ইয়র্ক, এক থা টাইগার, টাইগার জিন্দা হের মতো হিট ছবি করেছেন। মূলত কবীরকে ক্যাট তার ভাই পাতিয়েছেন, সেই কারণেই হয়ত তার জীবনের বিশেষ মুহূর্তে তাদের সামিল করেছেন।

পুরো অনুষ্ঠানটাই হয়েছিল খুবই ঘরোয়াভাবে। ভিকি-ক্যাটের বাগদানে উপস্থিত এক কাছের বন্ধু জানান, ভীষণ সুন্দরভাবে সবকিছু সাজানো হয়েছিল ভিকি–ক্যাটের বাগদানের অনুষ্ঠান। লেহেঙ্গায় সেজেছিলেন ক্যাটরিনা। সারা বাড়ি সাজানো হয়েছিল আলো দিয়ে। ভিকি ও ক্যাটরিনার সেই কাছের বন্ধু আরও জানান, দীপাবলির সময়টা এমনিতেই বেশ শুভ। তাই এ সময়কেই বেছে নিয়েছেন ক্যাটরিনা-ভিকির পরিবার। গোটা অনুষ্ঠানটা দাঁড়িয়ে থেকে হোস্ট করছেন কবীর ও মিনি।

বাগদানের অনুষ্ঠান বিয়ের আগে হয়ে থাকে যেখানে হবু বর-বউ একে অপরের সঙ্গে আংটি বদল করে থাকেন। এমনিতেই বলিউডে লিডিং লেডিদের অ্যাংগেজমেন্ট রিং দেখার জন্যে মুখিয়ে থাকেন দর্শকরা। যেমনটা হয়েছিল শিল্পা শেঠি, অনুশকা শর্মা, দীপিকার বিয়ের সময়। ডিসেম্বরে বিয়ে হলেও হানিমুন নাকি বিয়ের পর করতে পারবেন না ভিকি–ক্যাটরিনা। অন্তত এমনটাই জানা গেছে সূত্রে। একদিকে ক্যাটরিনার ‘টাইগার-৩’র শুটিংয়ের কিছু অংশ বাকি রয়েছে। অন্যদিকে ডিসেম্বরেই নাকি শুরু হবে ভিকির স্যাম বাহাদুর বায়োপিকের শুটিং। এ ছবিতে ভিকিকে দেখা যাবে শ্যাম মিনিক্ষর চরিত্রে।

২০১৯ থেকেই প্রেম করছেন ক্যাটরিনা-ভিকি। বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও গেছে তাদের। বিয়ের ভেন্যু হিসেবে ক্যাটরিনার পছন্দ রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা। রাজস্থানের বিখ্যাত রনথাম্ভোর জাতীয় উদ্যান থেকে এ দুর্গের দূরত্ব মাত্র তিরিশ মিনিটের। দুর্গ না বলে একে অভিজাত রিসোর্ট বলাই ভালো। আসলে ক্যাটরিনার বরাবরই রানির মতো বিয়ে করতে চেয়েছিলেন সেই কারণেই রাজস্থানই ক্যাটের প্রথম পছন্দ। রিসোর্টের ওয়েবসাইটের বুকিং সাইটে খোঁজ নিয়ে দেখা গেছে, ৬ ডিসেম্বর থেকে ১১ ডিসেম্বর পর্যন্ত রিসোর্টে কোনো বুকিং করা যাচ্ছে না। স্বাভাবিকভাবে দুই-দুই চার করতে অসুবিধা হচ্ছে না কারও।

সূত্র: এই সময়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *