গোয়াইনঘাটে খেলাফত মজলিসের কমিটি পুনর্গঠন

সিলেট

গোয়াইনঘাট প্রতিনিধি:
খেলাফত মজলিস, গোয়াইনঘাট উপজেলা শাখার ২০২১-২২ সেশনের কমিটি পুনর্গঠন করা হয়েছে। এতে কাজী মাওঃ শরীফ উদ্দিন সভাপতি ও মাওঃ আখলাকুল আম্বিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (১৬ অক্টোবর) বেলা ২ ঘটিকায়, উপজেলা মজলিস মিলনায়তনে শাখা সভাপতি কাজী মাওঃ শরীফ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওঃ আখলাকুল আম্বিয়ার সঞ্চালনায় মজলিসে শূরার অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত মজলিস, সিলেট জেলা শাখার সহ-সভাপতি মাওঃ শামসুদ্দিন মুহাম্মদ ইলিয়াস। এ সময় সংগঠনের সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ২০২১-২২ সেশনের জন্য শাখা পুনর্গঠন করা হয়। এতে পুনরায় কাজী মাওঃ শরীফ উদ্দিন সভাপতি ও মাওঃ আখলাকুল আম্বিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হন। নির্বাচিত নেতৃবৃন্দকে শপথবাক্য পাঠ করান প্রধান নির্বাচন কমিশনার মাওঃ শামসুদ্দিন মুহাম্মদ ইলিয়াস ও সহকারী নির্বাচন কমিশনার, জেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ নেহাল আহমদ।

মজলিসে শূরার সমাপনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সহ-সভাপতি মাওঃ শামসুদ্দিন মুহাম্মদ ইলিয়াস। এসময় বিশেষ অতিথি হিসেবে আরোও বক্তব্য রাখেন সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক মাওঃ নেহাল আহমদ, সহ-সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেন ও ওলিউর রহমান প্রমুখ।
উল্লেখ্য, গোয়াইনঘাট উপজেলা খেলাফত মজলিসের ২৩ সদস্য বিশিষ্ট কমিটি পুনর্গঠন করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *