গোয়াইনঘাটে প্রতিপক্ষের হামলায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় যুবকের মৃত্যু

সিলেট

 

আব্দুল কাদির,জৈন্তা-গোয়াইনঘাট(সিলেট) প্রতিনিধিঃ সিলেটের গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউপির শ্রীনাথপুর গ্রামের রজনী বিশ্বাস (৪০) প্রতিপক্ষের হামলায় চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। স্থানীয় সূত্রে জানা যায় গত ১৭ সেপ্টেম্বর রাত আনুমানিক ৮ ঘটিকার দিকে মাছ বিক্রি করে হাকুর বাজার থেকে বাড়িতে যাবার পথে বাড়ির কাছাকাছি পৌছামাত্র একই উপজেলার ধাতারী (ঘোষগ্রাম) গ্রামের মৃত মুহিব উল্লাহর ছেলে তাজ উদ্দিন (১৯), রুবেল আহমদ বাহার (২১) ও মনির উদ্দিন দেশীয় অস্ত্র নিয়ে রজনী বিশ্বাসের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেন। এসময় পথচারীরা এগিয়ে আসলে হামলকারীরা পালিয়ে যায়।

খবর পেয়ে স্বজনরা এসে আহত রজনীকে উদ্ধার করে দ্রুত সিওমেক হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন থাকা অবস্থায় বুধবার সকাল ১০ টায় সিওমেক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রজনি বিশ্বাস।

এদিকে, হামলার ঘটনায় ব্যাপারে আহতের বড় ভাই তরনী বিশ্বাস বাদী হয়ে গোয়াইনঘাট থানায় তাজ উদ্দিন, রুবেল ও মনিরকে আসামি করে একটি মামলা দায়ের করেন। এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব জানান, হামলার ঘটনায় থানায় মামলা রের্কড ও ২নং আসামিকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের আটক করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *